শনি. ফেব্রু ২৭, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

অবশেষে করোনামুক্ত রোনালদো

১ মিনিট পাঠের সময়

দীর্ঘ ১৯ দিন করোনায় আক্রান্ত হয়ে থাকলেও এটি তার ফিটনেস, মনোবল কিংবা পারফরম্যান্সে কোনো প্রভাব ফেলতে পারেনি। ক্রিশ্চিয়ানো রোনালদো ফিরেছেন রাজার বেশেই, করেছেন জোড়া গোল, দলকে এনে দিয়েছেন ভুলতে বসা জয়ের স্বাদ।

স্পেজিয়ার বিপক্ষে তার জোড়া গোলে বড় জয় পেয়েছে জুভেন্টাস। বিয়াঙ্কোনেরিদের হয়ে এদিন বদলি হিসাবে মাঠে নেমেছিলেন রোনালদো, নামার তিন মিনিটের মধ্যেই গোলের দেখা পেয়েছেন তিনি। ৫৯ মিনিটে সেই গোলের পর ৭৬ মিনিটে পেনাল্টি থেকে আরো একটি গোল করেছেন। তবে এ জয়ের পরেও টেবিলের শীর্ষস্থান থেকে দুই ধাপ দূরে জুভেন্টাস।

রোনালদোর ফেরার দিনে জুভেন্টাসকে ম্যাচের ১৪ মিনিটেই গোল করে এগিয়ে দিয়েছিলেন স্প্যানিশ ফরোয়ার্ড আলভারো মোরাতা। তবে ঘরের মাঠে চ্যাম্পিয়নদের সঙ্গে তখন সমানে সমান লড়াই করেছে এই মৌসুমেই সিরি বি থেকে সিরি আ-তে আসা স্পেজিয়া। তার সুবাদে ৩২ মিনিটে তোমাসো পবেগার গোলে সমতায় ফিরে আসে তারা। তবে প্রথমার্ধের বাকি সময়ে দুই দলের কেউই আর গোলের দেখা পায়নি।

প্রথমার্ধের খেলায় টিভি পর্দায় বারবারই ভেসে উঠছিলো ডাগআউটে থাকা রোনালদোর হাপিত্যেশ করতে থাকা মুখখানা। স্কোর যে ছিলো তখনও সমতায়। ৫৬ মাঠে নামার তিন মিনিটের মধ্যে প্রথম গোলের পর ৭৭ মিনিটে পেনাল্টি পেয়ে পানেনকা শটে করলেন জোড়া গোল। রাজ্যের মুগ্ধতার সঙ্গে স্বস্তি কোচ পিরলোর চোখে-মুখে। মাঝে দলের তৃতীয় গোল করেন আদ্রিয়েন।

এ জয়ের পর ছয় ম্যাচে ৩ জয় ও ৩ ড্র’তে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে উঠে এসেছে জুভেন্টাস। সমান ম্যাচে মাত্র ৫ পয়েন্ট নিয়ে স্পেজিয়ার অবস্থান ১৭তম। শীর্ষে থাকা এসি মিলানের সংগ্রহ ১৬ পয়েন্ট, দুই পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে সাসৌলো।