শুক্র. অক্টো ২৩, ২০২০

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

আবুল হাসানাত আব্দুল্লাহর রোগ মুক্তি কামনায় সম্পাদক পরিষদের দোয়া ও মোনাজাত

১ মিনিট পাঠের সময়

পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহবায়ক, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির আশু রোগ মুক্তি কামনায় সম্পাদক পরিষদের উদ্যোগে  দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে বরিশাল সম্পাদক পরিষদের উদ্যেগে নিসর্গ এন্টারটেইনমেন্ট জোনে উক্ত দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। বরিশাল নিউজ এডিটরস কাউন্সিল ও বরিশাল ফটো সাংবাদিক পরিষদের অংশগ্রহণে দোয়া ও মোনাজাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিসিক মালিক সমিতির সভাপতি ও ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান জনাব মিজানুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সম্পাদক পরিষদ বরিশালের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল এবং অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন।

দোয়া ও মোনাজাতে উপস্থিত ছিলেন সম্পাদক পরিষদের সিনিয়র সহ সভাপতি কাজী মফিজুল ইসলাম কামাল, দৈনিক আজকের বার্তার প্রকাশক ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের কার্য নির্বাহী সদস্য মেহেরুন্নেসা বাবুল, অপর্না খাঁ, বরিশাল নিউজ এডিটরস কাউন্সিলের সভাপতি আরিফিন তুষার, ফটো সাংবাদিক পরিষদের সভাপতি জুয়েল রানা প্রমূখ।

দোয়া ও মোনাজাতে আবুল হাসানাত আব্দুল্লাহ আশু রোগমুক্তি কামনা করা হয় । এছাড়া করোনাভাইরাস থেকে বাংলাদেশের জনগণের মুক্তি কামনা করে দোয়া হয়।