সোম. অক্টো ২৬, ২০২০

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

আবুল হাসানাত আব্দুল্লাহর হার্টে রিং পরানো হয়েছে, শারীরিক অবস্থার উন্নতি

১ মিনিট পাঠের সময়

বরিশাল আওয়ামী লীগের কান্ডারি মন্ত্রি আবুল হাসানাত আব্দুল্লাহ’র শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি এখন অনেকাংশে আশঙ্কামুক্ত হলেও পুরোপুরি সুস্থ হতে আরও কিছুদিন সময় লাগবে।

বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি তালুকদার মো. ইউনুস জানান, বৃহস্পতিবার সকাল ৯টায় স্কয়ার হাসপাতালে আবুল হাসানাত আবদুল্লাহর এনজিওগ্রাম সম্পন্ন হয় এবং তাৎক্ষণিক তাতে রিং বসানো হয়। তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বলে জানান তিনি।

জানা যায়- গত মঙ্গলবার রাতে গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির প্রধান ও সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে আইসিইউতে স্থানান্তর করা হয়। তখন চিকিৎসকেরা ধারণা করছিলেন, তিনি করোনা রোগে আক্রান্ত, কিন্তু একদিন বাদে প্রাপ্ত পরীক্ষার ফলাফলে তার শরীরে এই ভাইরাসের অস্থিত্ব মেলেনি। পরে বুধবার থেকে চিকিৎসকেরা প্রবীণ এই আওয়ামী লীগ নেতার হার্টের চিকিৎসা শুরু করেন।

একান্ত সহকারি খাইরুল বাশার জানান, ৭৫ বছর বয়সি হাসানাত আব্দুল্লাহ’র করোনা নেগেটিভ রিপোর্ট বুধবার দুপুরে হাতে আসলে চিকিৎসকেরা তার হার্টের পরীক্ষা নিরীক্ষা শুরু করেন। এতে তার হৃদপিন্ডে দুটি ব্লক ধরা পড়ে। বৃহস্পতিবার হাসানাত আব্দুল্লাহ’র এজিওগ্রাম শেষে হৃদপিন্ডে দুটি রিং বসানো হলে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়।