বুধ. সেপ্টে ২৩, ২০২০

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

বরিশালে অটোরিক্সা উল্টে নারীসহ ৩ জন আহত

১ মিনিট পাঠের সময়

নগরীতে অটোরিক্সা উল্টে নারীসহ ৩ জন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ৩ টার দিকে নগরীর প্রাণকেন্দ্র সদর রোডের কাকলী মোড়ে দুর্ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছেন পথচারীরা। এ ঘটনায় অটোরিক্সাটিসহ অপর একটি মোটরসাইকেলও ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনায় আহতরা হলেন, বরিশাল নগরীর হাতেম আলী কলেজ সংলগ্ন এলাকার বাসিন্দা লিপি (৩০), ভোলায় কর্মরত মেডিকেল টেকনোলজিস্ট বনী (২৮) এবং তার স্ত্রী। অটোচালক আসলামকে আটক করা হলেও কোন অভিযোগ না থাকায় তাকে ছেড়ে দিয়েছে ট্রাফিক পুলিশ।

আহত বনী জানান, তারা চৌমাথা থেকে নীল অটোরিক্সাযোগে লঞ্চঘাটের উদ্দেশে রওনা দেন। তবে শুরু থেকেই চালক আসলাম বেপরোয়া গতিতে অটোটি চালাচ্ছিলেন। বনী এবং অপর যাত্রী লিপি বারবার নিষেধ করা সত্তে¡ও কর্ণপাত করেন নি আসলাম।

একপর্যায়ে ব্যস্ততম কাকলীর মোড় অতিক্রমকালে অটোরিক্সাটি সিগন্যালের অপেক্ষায় আরোহীসহ দাঁড়িয়ে থাকা একটি মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিয়ে কাৎ হয়ে সড়কে উল্টে যায়। এসময় অটোর নিচে চাপা পড়ে গুরুতর আহত হন যাত্রী লিপি এবং বনী। আহত হন বনীর স্ত্রীও।

পথচারীরা দ্রুত তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। দুর্ঘটনায় মোটরসাইকেলটিও ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে।

এদিকে দুর্ঘটনার পরপরই অটোরিক্সা ও এর চালককে আটক করে সংলগ্ন পুলিশ বক্সে নিয়ে যায় ট্রাফিক পুলিশ। তবে অটোরিক্সার কোন যাত্রী এবং মোটরসাইকেল চালক রুবেলের কোন অভিযোগ না থাকায় চালক আসলামকে সতর্ক করে ছেড়ে দেন ট্রাফিক পুলিশের সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করেছেন ট্রাফিক পুলিশের টিএসআই শহীদুল।