মঙ্গল. নভে ২৪, ২০২০

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

বরিশাল বন্দর থানার টুঙ্গিবাড়িয়া ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

১ মিনিট পাঠের সময়

বন্দর থানাধীন টুঙ্গিবাড়িয়া ইউনিয়ন পরিষদে ( সিংহের কাঠী) বিট পুলিশিং কার্যালয় শুভ উদ্বোধন করেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান।

বিএমপি কমিশনার বলেন, বিট পুলিশিংয়ের মূল লক্ষ্য হচ্ছে পুলিশ কর্মকর্তারা সেবা নিয়ে তৃনমূল পর্যায়ে মানুষের কাছে যাবেন। ওয়ার্ড এবং শহরের মহল্লাগুলোকে বিভিন্ন বিটে বিভক্ত করে একজন উপ- পরিদর্শককে (এসআই) এর দায়িত্ব দেয়া হচ্ছে। দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তারা স্ব-স্ব এলাকার আইন-শৃঙ্খলা সহ সার্বিক বিষয়ে খোঁজ রাখবেন ও প্রাথমিক ব্যবস্থা নেবেন। এর মাধ্যমে সমাজ থেকে মাদক, ইভটিজিং, চুরি, ডাকাতি সহ সকল প্রকার অপরাধমূলক কাজ কমে আসবে এবং মানুষ শান্তিতে বসবাস করতে পারবে। এতে পুলিশ ও জনগনের মধ্যে সেতুবন্ধন তৈরী হবে।

বিএমপি’র উপ-কমিশনার (দক্ষিন) মো. মোক্তার হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত কমিশনার প্রলম চিসিম, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জুলফিকার আলী হায়দার ও অতিরিক্ত উপ-কমিশনার আকরমুল হাসান।

সহকারি কমিশনার (বন্দর) মো. শাহেদ আহমেদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে সহকারি পুলিশ কমিশনার আব্দুল হালিম, বন্দর থানার ওসি আনোয়ার হোসেন, কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু ও টুঙ্গিবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান বাহাউদ্দিন প্রমুখ।