মঙ্গল. নভে ২৪, ২০২০

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

বরিশালে নতুন করে আরও ২৯ জনের করোনা শনাক্ত

১ মিনিট পাঠের সময়

বরিশাল জেলায় নতুন করে আরও ২৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। নতুন শনাক্ত হওয়া ২৯ জন সহ অদ্যাবধি এ জেলায় ৩১৭২ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। একই দিনে এ জেলায় করোনা আক্রান্ত ৩১ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। নতুন করে সুস্থ হওয়া ৩১ জন সহ অদ্যাবধি এ জেলায় ২৫৬১ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এছাড়া একই দিনে এ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ০১ জন ব্যক্তির তথ্য পাওয়া গেছে। নতুন মৃত্যুবরণকারী ০১ জন সহ অদ্যাবধি এ জেলায় ৬৩ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন বলে জেলা প্রশাসকের মিডিয়া সেল সূত্রে জানা গেছে।
মঙ্গলবার রাতে শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী গৌরনদী উপজেলার ০১ জন, উজিরপুর উপজেলার ০১ জন, সদর উপজেলাধীন ০৩ জন, বরিশাল নগরীর সিএন্ডবি, কাজীপাড়া, চাঁদমারি প্রত্যেক এলাকার ০৩ জন করে ০৯ জন, নথুল্লাবাদ এলাকার ০২ জন, স্ব-রোড, আলেকান্দা, কালীবাড়ি রোড, করিম কুটির, খালপাড়, কাউনিয়া, নতুন বাজার প্রত্যেক এলাকার ০১ জন করে ০৭ জন, ব্যাংকে কর্মরত ০২ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ০২ জন নার্স, ০১ জন স্টাফ, সদর জেনারেল হাসপাতালে কর্মরত ০১ জন নার্সসহ মোট ২৯ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।
বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান জানান, সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকান্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন।