শুক্র. সেপ্টে ২৫, ২০২০

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

মা হলেন পপ তারকা কেটি পেরি

১ মিনিট পাঠের সময়

মার্কিন পপ তারকা কেটি পেরি মা হয়েছেন। বৃহস্পতিবার নিজেই মা হওয়ার খবর জানান কেটি পেরি। মেয়ের নাম রেখেছেন ডেইজি ডাভ।

সদ্যোজাত মেয়ের ছোট্ট আঙুল ধরে বাবা ও মা শেয়ার করেছেন ছবি। সেখানে ক্যাপশনে লেখা লেখেন, ‘পৃথিবীতে তোমাকে স্বাগত, ডেইজি ডাভ ব্লুম’। ইউনিসেফের পক্ষ থেকে কেটি ও অরল্যান্ডোকে শুভেচ্ছা জানানো হয়েছে। দুজনেই নিজেদের পোস্টে লিখেছেন, ‘আমরা খুবই খুশি যে নির্বিঘ্নে আমাদের মেয়ের জন্ম হয়েছে’।

সম্প্রতি এক মিউজিক ভিডিওতে শুট করেন কেটি পেরি। ওই ভিডিওটি ‘বেবি বাম্প’ নিয়েই করা হয়েছিল। অ্যালবামের নাম ছিল ‘ডেইজি’। এই ভিডিও শুট করতে গিয়ে নগ্ন হন ‘রোর’খ্যাত এই গায়িকা। ঝরনার ধারে ধীরে ধীরে একে একে পোশাক খুলে শেষ পর্যন্ত নিজের শরীরে সন্তান ধারণের ছবি শেয়ার করেছেন তিনি। অপূর্ব সেই গানের ভিডিও মুক্তি পেতেই তাকে নিয়ে হই চই শুরু হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই নাম আগে থেকেই তারা ঠিক করেছিলেন মেয়ের নাম অনুসারে।

গত ৬ মার্চ নিজের সন্তানসম্ভবা হওয়ার কথা জানিয়েছিলেন কেটি পেরি। হলিউড অভিনেতা ওরল্যান্ডো ব্লুম-এর সঙ্গে এনগেজ হয়েছেন গতবছর। প্রায় এক সপ্তাহ ধরেই রহস্যটা জিইয়ে রেখেছিলেন। অবশেষ জানালেন তিনি ও তার বয়ফ্রেন্ড অরল্যান্ডো ব্লুম কন্যাসন্তানের অভিভাবক হতে চলেছেন।  একটি মজার ছবি দিয়ে ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন কেটি যে তাদের মেয়ে হতে চলেছে।

২০১২ সালে রাসেল ব্র্যান্ডের সঙ্গে বিয়ে ভেঙে যায় কেটির। এর পর ২০১৯-এর ভ্যালেন্টাইন্স ডে-তে ওরল্যান্ডো ব্লুমের সঙ্গে পরিচয় এরপর শুরু হয় প্রেম। এনগেজমেন্টও হয়ে যায় তখন। ওরল্যান্ডোর আগের পক্ষের এক ছেলে রয়েছে। এ বছরই জাপানে সামার ওয়েডিংয়ের প্ল্যান করেছিলেন তারা। তবে করোনার জন্য সেটি পিছিয়ে গিয়েছে।