রবি. সেপ্টে ২৭, ২০২০

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

বরিশালে নতুন করে আরও ৩১ জনের করোনা শনাক্ত ॥ নতুন মৃত্যু-২

১ মিনিট পাঠের সময়

বরিশালে নতুন করে আরও ৩১ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। নতুন শনাক্ত হওয়া ৩১ জন সহ অদ্যাবধি এ জেলায় ৩০৯৬ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন। একই দিনে জেলায় করোনা আক্রান্ত থেকে ১০ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। নতুন সুস্থ হওয়া ১০ জন করেনা আক্রান্ত ব্যক্তি সহ জেলায় মোট ২৪৮৫ জন ব্যক্তি সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এছাড়া নতুন করে এদিন জেলায় করোনা আক্রান্ত হয়ে দুই জন ব্যক্তি মৃত্যুবরণ করেছেন। নতুন দ্ইু জন সহ অদ্যাবধি এ জেলায় ৬০ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন বলে জেলা প্রশাসকের মিডিয়া সেল সূত্রে জানায়।
শুক্রবার শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী আগৈলঝাড়া উপজেলার ০৩ জন, মুলাদী উপজেলার ০২ জন, বানারীপাড়া উপজেলার ০১ জন, বাবুগঞ্জ উপজেলার ০১ জন, উজিরপুর উপজেলার ০১ জন, বরিশাল নগরীর পুলিশ লাইন রোড এলাকার ০৩ জন, কাউনিয়া ও সদর রোড এলাকার ০২ জন করে ০৪ জন, আলেকান্দা, দীনবন্ধু রোড, নাজির মহল্লা, বটতলা, সিএন্ডবি রোড, অক্সফোর্ড মিশন রোড, চাঁদমারি, বগুড়া রোড, নতুন বাজার, প্যারারা রোড, মুসলিম পাড়া, কলেজ রোড প্রত্যেক এলাকার ০১ জন করে ১২ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ০৩ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ০১ জন নার্সসহ মোট ৩১ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।
বরিাশাল জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান বলেন, সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকান্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য তিনি বরিশালের পক্ষ থেকে অনুরোধ জানিয়েছেন।