বুধ. সেপ্টে ২৩, ২০২০

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

খুলনায় লক্ষ্যভ্রষ্ট গুলিতে ষষ্ঠ শ্রেণির ছাত্রী গুলিবিদ্ধ , অস্ত্র জব্দ

১ মিনিট পাঠের সময়

খুলনায় দুর্বৃত্তদের লক্ষ্য করে ছোড়া ঠিকাদারের গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে লামিয়া নামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর শরীরে বিদ্ধ হয়েছে। এতে গুরুতর আহত হয়েছে ওই ছাত্রী। ২৮ আগস্ট বেলা সাড়ে ১১টার দিকে মহানগরীর মিস্ত্রীপাড়া আরাফাত জামে মসজিদ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ লামিয়া ওই এলাকার মো. জামাল হোসেনের মেয়ে। সে খুলনার সরকারি ইকবালনগর বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী।  আহত লামিয়াকে খুলনা মে‌ডিক‌্যাল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

স্থানীয় এলাকাবাসী জানায়, মিস্ত্রীপাড়ার বাসিন্দা ঠিকাদার শেখ ইউসুফ আলী নগরীর বাবু খান রোডের সংস্কারের কাজ পেয়েছেন। এই কাজটি নেওয়ার জন্য কয়েকজন সন্ত্রাসী বেশ কয়েকদিন ধরে তাকে চাপ দিচ্ছে। তারা শুক্রবার বেলা ১১টার দিকে ইউসুফ আলীর বাড়িতে গিয়ে তাকে হুমকি দেয়। এ সময় ইউসুফ আলী সন্ত্রাসীদের লক্ষ্য করে তার লাইসেন্স করা পিস্তল দিয়ে ২ রাউন্ড গুলি ছোড়ে। এর একটি গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে বিপরীত দিকের বাড়ির গেটে দাঁড়িয়ে থাকা স্কুল ছাত্রী লামিয়ার বাম পায়ের উপরের অংশে বিদ্ধ হয়। এতে সে অচেতন হয়ে পড়ে। দ্রুত তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের সার্জা‌রি বিভাগে ভর্তি করা হয়।

খুমেকের চি‌কিৎসকরা জানিয়েছেন, গুলিতে লামিয়ার জীবনের ঝুঁকি না থাকলেও, পায়ের বড় ধরনের ক্ষ‌তি হতে পারে।