বুধ. সেপ্টে ২৩, ২০২০

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

আওয়ামী লীগ নেতা লিটন মোল্লার বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে প্রশাসন

১ মিনিট পাঠের সময়

বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনালে চাঁদাবাজীর ঘটনায় আওয়ামী লীগ নেতা ও সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল হোসেন মোল্লা লিটনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে যাচ্ছে প্রশাসন। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান। তিনি জানান, কোনো জনপ্রতিনিধি যদি অপরাধ করে কারাগারে থাকেন ও দুর্নীতি করে থাকলে তার বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা এমনকি বরখাস্ত করার বিধান রয়েছে। কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিষয়টি আমি পত্র পত্রিকার মাধ্যমে জেনেছি। উপজেলা প্রশাসন থেকে এখন পর্যন্ত সুপারিশ পত্র পাঠায়নি। ঐ কাগজ পেলেই আমরা স্থানীয় সরকার মন্ত্রনালয়ে প্রয়োজনীয় ব্যবস্থা প্রহণের জন্য চিঠি পাঠানোর কথা বলেন।
বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান জানান, কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসনের কাছে সুপারিশ পাঠানো হবে।
এদিকে চাঁদা দাবী করে গোল্ডেন লাইন পরিবহন কাউন্টারের ম্যানেজার শহিদুল ইসলামকে মারধর ও অর্থ ছিনতাইয়ের মামলায় লিটনকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয় আদালত। এছাড়াও তার বিরুদ্ধে বাস টার্মিনালে বিএমএফ কাউন্টারে চাঁদাবাজীর ঘটনায় আরো একটি মামলা রয়েছে। যে ঘটনায় তার শ্যালকও আটক রয়েছে। কামাল হোসেন মোল্লা লিটন বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ঐ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এছাড়াও লিটন মোল্লা বরিশাল টেম্পু মালিক শ্রমিক ইউনিয়নের সভাপতি। কেন্দ্রীয় বাস টার্মিনাল নথুল্লাবাদেও নিয়ন্ত্রক লিটন মোল্লা। তার বিরুদ্ধে পরিবহন কাউন্টারগুলো থেকে ব্যাপক চাঁদাবাজীর অভিযোগ পাওয়া গেছে।