রবি. সেপ্টে ২০, ২০২০

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

বরিশালে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২০ জনের করোনা শনাক্ত

১ মিনিট পাঠের সময়

বরিশাল জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২০ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। নতুন শনাক্ত হওয়া ২০ জন সহ অদ্যাবধি এ জেলায় ৩০৬৫ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। জেলায় নতুন করে ৩৭ জন ব্যক্তি করেনা থেকে সুস্থতা লাভ করেছেন। অদ্যাবধি এ জেলায় মোট ২৪৭৫ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এছাড়া অদ্যাবধি এ জেলায় ৫৮ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন বলে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানিয়েছেন।
বৃহস্পতিবার শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী বাকেরগঞ্জ উপজেলার ০১ জন স্বাস্থ্যকর্মীসহ ০৪ জন, গৌরনদী উপজেলার ০৪ জন, বরিশাল নগরীর কাশীপুর এলাকার ০৩ জন, আলেকান্দা, বিএম কলেজ রোড, জর্ডন রোড, নথুল্লাবাদ, মা ও শিশু কল্যাণ কেন্দ্র রোড, বাংলাদেশ ব্যাংক রোড, কাউনিয়া প্রত্যেক এলাকার ০১ জন করে ০৭ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ০১ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ০১ জন নার্সসহ মোট ২০ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।
গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ১১০ জন, নগরী সহ সদর উপজেলায় ২২৩৩ জন, উজিরপুর উপজেলায় ১৫৭ জন, বাকেরগঞ্জ উপজেলায় ১২৫ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৪৯ জন, হিজলা উপজেলায় ৫০ জন, বানারীপাড়া উপজেলায় ৭৪ জন, মুলাদী উপজেলায় ৭০ জন, গৌরনদী উপজেলায় ১১৫ জন, আগৈলঝাড়া উপজেলায় ৮২ জন করে মোট ৩০৬৫ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।
বরিশাল জেলা প্রশাসক এস.এম. অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পরপরই শনাক্ত হওয়া ব্যক্তিদের অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। এছাড়া তিনি সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকান্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য অনুরোধ জানিয়েছেন।