রবি. সেপ্টে ২০, ২০২০

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

পটুয়াখালীর বাউফলে তুচ্ছ ঘটনায় বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন ॥ খুনি রাজিব পুলিশের হাতে আটক

১ মিনিট পাঠের সময়

পটুয়াখালীর বাউফল উপজেলার বিলবিলাস বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোমবার বেলা ১১টার দিকে বন্ধু রাজিবের ছুরিকাঘাতে বন্ধু শাওন খন্দকার (২৫) খুন হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘাতক রাজিবকে (২৪) আটক করেছে। নিহত শাওন উপজেলার বিলবিলাস গ্রামের জাকির হোসেন খন্দকারের ছেলে। সে ঢাকার টঙ্গি সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের এমএস বিভাগের শিক্ষার্থী। নিহত শাওনের পরিবার জানায়, রবিবার রাতে শাওন খন্দকারের চোখে টর্চ লাইটের আলো মারে বন্ধু রাজিব। এনিয়ে এক পর্যায়ে দুই বন্ধু মধ্যে বিবাদে জড়ালে স্থানীয়রা বিষয়টি মিমাংসা করে দেয়। পরবর্তিতে সোমবার বেলা ১১টার দিকে বিলবিলাস বাজারে একটি চায়ের দোকানে বসে শাওন চা পান করছিল। এসময় রাজিব এসে শাওনের পাশে দাঁড়ালে আগের রাতের চোখে টর্চের আলো মারার বিষয়টা জানতে চায় শাওন। এতে রাজিব উত্তেজিত হয়ে শাওনের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে। গুরুতর আহত শাওনকে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রশান্তু কুমার সাহা বলেন, ধারালো অস্ত্রের আঘাতে কন্ঠনালী ও গলার আশেপাশে আরো আঘাত থাকায় অতিরিক্ত রক্তক্ষরনে কারনে তার মৃত্যু হয়েছে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ঘাতক রাজিবকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই হত্যাকান্ডের ঘটনায় আরও কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত শাওনের লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।