মঙ্গল. সেপ্টে ২২, ২০২০

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

বরিশালে গরু চোর চক্রের দুই সদস্য আটক ॥ সিএনজি জব্দ

১ মিনিট পাঠের সময়

বরিশালে চুরি হওয়া ১টি গরু ও ২টি ছাগলসহ ২ চোরকে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়েছে। আটক মো. সামিরুল ইসলাম (১৯) ও মো. সিহাব কাজী (১৯)। রবিবার দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গত শনিবার বিকেলে কাশীপুর সুরভী পেট্রোল পাম্পের সামনে থেকে স্থানীয় জনতা একটি সিএনজি, ১টি গরু ও ২টি ছাগল সহ দুই জনকে আটক করে এয়ারপোর্ট থানা পুলিশের হাতে হস্তান্তর করে। পরে গরু ও ছাগলের প্রকৃত মালিকরা থানায় এসে তাদের চুরি যাওয়া গরু ও ছাগল শনাক্ত করে থানায় একটি চুরি মামলা দায়ের করেন।
উপ-পুলিশ কমিশনার উত্তর মো. খাইরুল আলম আরও জানান, এয়ারপোর্ট থানার ইছাকাঠী এলাকার বাসিন্দা মাইদুল ইসলাম গত শনিবার সকালে তার পালিত গরুটি ইছাকাঠী শের-ই-বাংলা সমবায় ইনষ্টিটিউটের সামনে বেঁধে রাখেন। একই স্থানে তার বাড়ির পাশের মো. আলমগীর ভুইয়ার দুটি ছাগল বাঁধা ছিলো। দুপুরে গরুটি বাড়ি নিয়ে যাওয়ার জন্য ঐ স্থানে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। পরে খবর পেয়ে থানা থেকে তাদের গরু ও ছাগল শনাক্ত করা হয়।
উপ পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম জানান, আটককৃত ১টি গরু, ২টি ছাগল ও জব্দ করা একটি সিএনজিসহ ২ চোরকে আদালতে প্রেরণ করা হয়েছে। এ সময় আরও উপস্থিত ছিলেন, এয়ারপোর্ট থানার সহকারী কমিশনার নাসরিন জাহান, এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ জাহদ বিন আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহ মো. ফয়সাল সহ অন্যান্য পুলিশ সদস্যরা।