সোম. সেপ্টে ২১, ২০২০

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

বরিশালে করোনা আক্রান্তের সংখ্যা ৩ হাজার ছুই ছুই ॥ জেলায় মোট মৃত্যু ৫৬

১ মিনিট পাঠের সময়

বরিশাল জেলায় নতুন করে আরও ১৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। আর নতুন শনাক্ত হওয়া ১৪ জন সহ অদ্যাবধি এ জেলায় ২৯৭৫ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন। একই দিনে জেলায় করোনা আক্রান্ত ২৫ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। এনিয়ে জেলায় মোট ২৩০৭ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এছাড়া অদ্যাবধি জেলায় ৫৬ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে বলে জেলা প্রশাসকের মিডিয়া সেল সূত্রে নিশ্চিত করেছেন।
রবিবার রাতে শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী বাবুগঞ্জ উপজেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত ০১ জন সহ ০২ জন, বরিশাল নগরীর কাশীপুর, ফিশারি রোড, সদর রোড, নতুন বাজার, কাউনিয়া, মেডিকেল স্টাফ কোয়ার্টার প্রত্যেক এলাকার ০১ জন করে ০৬ জন, র‌্যাব-৮ এ কর্মরত ০১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ০৩ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০১ জন নার্স, শের-ই-বাংলা মেডিকেল কলেজের ০১ জন স্টাফসহ মোট ১৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।
গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ১০৯ জন, বরিশাল সিটি সহ সদর উপজেলায় ২ হাজার ১৬৬ জন, উজিরপুর উপজেলায় ১৫৪ জন, বাকেরগঞ্জ উপজেলায় ১১৮ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৪৮ জন, হিজলা উপজেলায় ৪৯ জন, বানারীপাড়া উপজেলায় ৭২ জন, মুলাদী উপজেলায় ৭০ জন, গৌরনদী উপজেলায় ১০৮ জন, আগৈলঝাড়া উপজেলায় ৮১ জন করে মোট ২৯৭৫ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।
বরিশাল জেলা প্রশাসক এস.এম. অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পরপরই শনাক্ত হওয়া ব্যক্তিদের অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। এছাড়া তিনি সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকান্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য অনুরোধ জানিয়েছেন।