মঙ্গল. সেপ্টে ২২, ২০২০

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

বরিশাল বিসিক শিল্প মালিক সমিতির উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

১ মিনিট পাঠের সময়

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বরিশাল বিসিক শিল্প মালিক সমিতির উদ্যোগে শনিবার বিকেলে আলোচনা সভা, দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়। বাদ আসর বিসিক শিল্প এলাকার নবনির্মিত মালিক সমিতির কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা প্রশাসক এস,এম অজিয়র রহমান। বরিশাল বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি মো. মিজানুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন মালিক সমিতির প্রধান উপদেষ্টা বরিশাল জেলা আইনজীবী সমিতির সভাপতি আফজালুল করিম, শিল্প নগরীর ডিজিএম জালিস মাহমুদ প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক এস,এম অজিয়র রহমান বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে দেশকে এগিয়ে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে হবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব না ছড়ানোর জন্য তিনি আহবান জানান। শিল্প মালিকদের প্রতি বাংলাদেশ। সরকারের প্রনোদনার বিষয়টি কাজে লাগিয়ে দেশের অর্থনীতিকে সুদৃঢ় করার সুযোগ এর তিনি ভুয়সী প্রসংশা করেন।
সভাপতির বক্তব্যে বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি মিজানুর রহমান বলেন, “নির্যাতিত ও নিপীড়িত মানুষের জন্য বঙ্গবন্ধু যে আমৃত্যু সংগ্রাম করেছেন, তা আমরা চিরকাল শ্রদ্ধা ভরে স্মরন করব। বঙ্গবন্ধু যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, সে স্বপ্নকে আমরা মাননীয় প্রধান মন্ত্রীর নেতৃত্বে বাস্তবায়ন করব ইনশাল্লাহ, এটাই হলো শাহাদত বার্ষিকীতে আমাদের প্রত্যাশা”। তিনি উপস্থিত সকলকে মাননীয় প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করার মাধ্যমে বাংলাদেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিনত করার আহবান জানান। এরপর খাদ্য বিতরন কর্মসুচী এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
প্রসঙ্গতঃ দিনব্যাপী এ অনুষ্ঠানে এতিমদের মাঝে খাবার বিতরন, বৃক্ষরোপন সহ নানান কর্মসূচী পালিত হয়। এছাড়াও শোক দিবস উপলক্ষে বিসিক শিল্প নগরী এলাকায় ব্যানার, কালো পতাকা ও ফেস্টুন টানানো হয়।