April 25, 2024

ফরচুন নিউজ ২৪

১০ চোরাই মোটরসাইকেল উদ্ধার করে ফেরত দিলো ডিবি

1 min read

মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ১০টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে সেগুলো ফেরত দেওয়া হয় প্রকৃত মালিকের কাছে।

সোমবার (৪ এপ্রিল) রাতে সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের লিডার সহকারী পুলিশ কমিশনার (এসি) মোহাম্মদ খলিলুর রহমান এ তথ্য জানান।

এরপর তাদের দেওয়া তথ্যমতে মুন্সিগঞ্জের মোল্লার চর, সিপাহী পাড়া, বেতকা, মুক্তারপুরসহ বিভিন্ন স্থান থেকে ১০টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারদের মোটরসাইকেল চুরির কৌশল সম্পর্কে তিনি বলেন, একটি মোটরসাইকেল চুরি করার জন্য প্রথমে তাদের দুইজন সদস্য স্পটে থাকে। তাদের একজনের কাজ হচ্ছে মোটরসাইকেল মালিকের গতিবিধি লক্ষ্য করা, অপরজনের কাজ মোটরসাইকেলটি কিছু সময় পর্যবেক্ষণ করা। এরপর মাত্র ৪-৫ সেকেন্ড সময়ের মধ্যে তাদের সঙ্গে থাকা মাস্টার চাবি দিয়ে মোটরসাইকেলের লক ভেঙে স্টার্ট দিয়ে সহযোগীকে সঙ্গে নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

সম্প্রতি রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) এ কে এম হাফিজ আক্তার ও গোয়েন্দা গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মশিউর রহমান চুরি যাওয়া ১০টি মোটরসাইকেলের চাবি প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেন।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *