April 25, 2024

ফরচুন নিউজ ২৪

সাত মাস পর খুলছে লাউয়াছড়া ও মাধবকুণ্ড

1 min read

করোনাভাইরাস প্রকোপের কারণে প্রায় ৭ মাস বন্ধ থাকার পর মৌলভীবাজারের বড়লেখায় অবস্থিত মাধবকুণ্ড জলপ্রপাত ও কমলগঞ্জ উপজেলার ঐতিহ্য লাউয়াছড়া জাতীয় উদ্যান পর্যটকদের জন্য আগামী ১ নভেম্বর রোববার থেকে খুলে দেওয়া হচ্ছে।

১ নভেম্বর থেকে স্বাস্থ্যবিধি মেনে পর্যটকরা মাধবকুণ্ড ও লাউয়াছড়া যেতে পারবেন।ট্যুরিস্ট পুলিশ মৌলভীবাজার জোন-এর ফেসবুক পেজ থেকে বুধবার (২৮ অক্টোবর) এ তথ্য জানানো হয়। এছাড়া বন বিভাগের পক্ষ থেকেও এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ট্যুরিস্ট পুলিশ মৌলভীবাজার জোন’র ফেসবুক পোস্টে বলা হয়, ১ নভেম্বর থেকে খুলছে মৌলভীবাজার জেলার লাউয়াছড়া জাতীয় উদ্যান, মাধবকুণ্ড ইকোপার্কসহ বন বিভাগের নিয়ন্ত্রনাধীন সকল দর্শনীয় স্থান ও ইকোপার্ক। স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে দর্শনার্থীগনকে প্রবেশ করার জন্য পর্যটন সংশিষ্টসহ সকলকে অনুরোধ করা হল।

উল্লেখ্য, মাধবকুণ্ড জলপ্রপাত পর্যটকদের কাছে অন্যতম আকর্ষণীয় স্থান। প্রতিদিন বিপুলসংখ্যক ভ্রমণপিপাসুর পদচারণে মুখর হয়ে থাকে জলপ্রপাত এলাকা। করোনাভাইরাস সংক্রমনের শঙ্কায় গত ১৯ মার্চ বৃহস্পতিবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেন কর্তৃপক্ষ।

About The Author