April 18, 2024

ফরচুন নিউজ ২৪

শুরুর আগেই টাইগারদের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন ম্যাকমিলান

1 min read

আসন্ন শ্রীলংকা সিরিজে বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শকের দায়িত্ব পালনে অপরাগতা জানিয়েছেন ক্রেইগ ম্যাকমিলান। বাবার মৃত্যুর কারণেই দলের সঙ্গে যোগ দিচ্ছেন না এ সাবেক কিউই ব্যাটসম্যান।

শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে ‘ক্রেইগ আমাদের সঙ্গে যোগাযোগ করে জানিয়েছেন যে তার বাবা মারা গেছেন। ফলে আসন্ন শ্রীলংকা সফরে তিনি বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শকের দায়িত্ব পালন করতে পারবেন না। আমরা তার মানসিক অবস্থা বুঝতে পারছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি’।

গত ২১ আগস্ট পারিবারিক কারণ দেখিয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং কোচের পদ থেকে সরে দাঁড়ান নেইল ম্যাকেঞ্জি। তিনি চলে যাওয়ার পর থেকেই নতুন কোচ খুঁজতে শুরু করে বিসিবি। এক সপ্তাহ না যেতেই তার উত্তরসূরি খুঁজে পাওয়া যায়।

টিম বাংলাদেশের সঙ্গে তার শুধুই শ্রীলংকা সিরিজের জন্য চুক্তি হয়েছিল। এই সিরিজ উপলক্ষ্যে প্রথমে তার সরাসরি নিউজিল্যান্ড থেকে শ্রীলংকায় যাওয়ার কথা ছিল। কিন্তু কোভিড-১৯ পরিস্থিতিতে দেশটিতে ভ্রমণ সংক্রান্ত বিধি নিষেধের কারণে তাকে ও স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরিকে আগে ঢাকায় আসতে নির্দেশ দিয়েছিল বিসিবি।

About The Author