April 19, 2024

ফরচুন নিউজ ২৪

বাস দুর্ঘটনায় আহতদের পাশে ফরচুন গ্রুপ অব কোম্পানিজ

1 min read

বরিশাল বিসিক শিল্পনগরীর শতভাগ রপ্তানীমূখী প্রতিষ্ঠান ফরচুন গ্রুপ অব কোম্পানির এর শ্রমিকদের জন্য কঠোর লকডাউন চলাকালীন সামাজিক দূরত্ব বজায় রেখে শ্রমিক আনায়নের জন্য বাস ভাড়া করা হয়।করোনাকালীন ভাড়াকৃত একটি বাস ০৯ জুলাই ০৯০৫ ঘটিকায় শ্রমিক নামিয়ে কোম্পানী হতে প্রত্যাবর্তনের  সময় টেক্সটাইল মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি দোকানের মধ্যে ঢুকে পড়ে| এতে পাচঁজন  আহত হয়| আহতদের মধ্যে  চার(০৪) জনকে ফরচুন গ্রুপ এর পক্ষ থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

শিশিরের ছেলে অর্ক (১০) বাম পায়ে গুরুতর আঘাত পাওয়ায় তাকে ফরচুন গ্রুপের তত্বাবধানে বান্দ রোড বরিশালের রাহাত আনোয়ার হাসপাতালে অপারেশন করে উন্নতমানের চিকিৎসা নিশ্চিত করা হয়। ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান জনাব মিজানুর রহমান নিজেই সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রাহাত আনোয়ার হাসপাতালে অপারেশন চলাকালীন উপস্থিত ছিলেন।

অপারেশন শেষে বিকেল ৫ টার সময় ফরচুন ফরচুন গ্রুপ এর ব্যবস্থাপনায় এম্ব্যুলেন্স যোগে উন্নত চিকিৎসার জন্য অর্ককে রাজধানী ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ফরচুন ফরচুন গ্রুপ এর ঢাকাস্থ অফিসের তত্বাবধানে র্অথোপডেকি হাসপাতালে অর্কে­­­র উন্নত চিকিৎসা করা হবে।

অর্কর চিকিৎসার সমস্ত ব্যয়ভার ফরচুন গ্রুপ অব কোম্পানি বহন করছে। মানবিক কারনে আহতদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

About The Author