April 20, 2024

ফরচুন নিউজ ২৪

নোয়াখালী-সিলেটের ঘটনায় সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করব : স্বরাষ্ট্রমন্ত্রী

1 min read

আজ মঙ্গলবার (৬ অক্টোবর) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নোয়াখালী ও সিলেটে যা ঘটেছে তা বর্বরতার চূড়ান্ত উদাহরণ, আইন অনুযায়ী সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হবে।

তিনি বলেন, দেশে আইনের শাসন আছে বলেই অপরাধীদের আইনের আওতায় আনা হচ্ছে, কিন্তু নিপীড়করা মানুষ না, এরা অমানুষ, এ জন্যই এমন ঘটনা ঘটছে।

রোববার (০৪ অক্টোবর) বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে অনৈতিক কাজের অপবাদ দিয়ে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতন করেছে একদল যুবক। এ ঘটনার আরো একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে তোলপাড় সৃষ্টি হয়। এরপরই পুলিশ অভিযান চালিয়ে আবদুর রহিম (২৪) নামে এক যুবককে আটক করে।

তিন বছর আগে ওই নারীর বিয়ে হয়। বিয়ের কিছুদিনের মধ্যে স্বামী আরও একটি বিয়ে করলে তাদের মধ্যে যোগাযোগ বন্ধ হয়ে যায়। গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর স্বামী তার সঙ্গে দেখা করতে তার ঘরে ঢোকেন। এসময় বিষয়টি দেখে ফেলে স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। পরে রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে।এবং অনৈতিক কাজের অভিযোগ এনে ওই নারীকে মারধর শুরু করেন, একপর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে।

অন্যদিকে, গত ২৫ সেপ্টেম্বর রাত ৮টার দিকে সিলেটের এমসি কলেজে বেড়াতে যাওয়া এক তরুণী ও তার স্বামীকে জোরপূর্বক কলেজের ছাত্রাবাসে নিয়ে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করেন একদল তরুণ।

About The Author