April 20, 2024

ফরচুন নিউজ ২৪

নতুন পালসার বাইক আনলো বাজাজ

1 min read

গতির জন্য ১৫০ সিসির বাইকের মধ্যে পালসারের জনপ্রিয়তার ধারে কাছে নেই কেউ। এজন্য বাজারে এর চাহিদাও অনেক বেশি। দীর্ঘদিন ধরে পালসার লাইনআপের ১২৫, ১৫০ মডেলগুলো কোনো মেকওভার পায়নি। অসংখ্য গ্রাহক একটি আপডেটেড পালসার ১৫০ কেনার জন্য মুখিয়ে রয়েছে।

ক্রেতাদের সেই চাহিদার কথা ভেবেই এবার বাজাজ নতুন অবতারে বাইকটি আনছে। সম্প্রতি নতুন বাইকটির রোড টেস্টিংও চালিয়েছে বাজাজ। ডিজাইনের দিক থেকে মিল থাকায় অনুমান করা হচ্ছে এটি পালসার ১৫০-এর নতুন ভার্সন।

পালসার ১৫০-এর নতুন ইঞ্জিন থেকে উৎপন্ন হতে পারে ১৪ পিএস শক্তি এবং ১৩.২৫ এনএম টর্ক। ভালো পারফরম্যান্সের জন্য এতে নতুন ১৫০ সিসি সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুল্ড ইঞ্জিন দেওয়া হতে পারে। নতুন পালসারের স্প্লিট সিটের সাথে রয়েছে স্প্লিট পিলিয়ন গ্র্যাবরেল।

নতুন মডেলটিতেও একটি কিক স্টার্টার লক্ষ্য করা গিয়েছে। অন্যান্য ফিচারের মধ্যে শর্ট ফ্লাইস্ক্রীন, শার্প লুকিং মিরর, টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক, সামনে ও পেছনে ছোট ফেন্ডার, একটি আপরাইট হ্যান্ডেল বার এবং ফুয়েল ট্যাঙ্ক এক্সটেনশনের দেখা মিলেছে। এর পরীক্ষা চূড়ান্ত পর্যায় চলছে, তবে ঠিক কবে বাজারে আত্মপ্রকাশ ঘটছে বাইকটির তা এখনো স্পষ্ট করে জানায়নি সংস্থাটি।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *