April 19, 2024

ফরচুন নিউজ ২৪

করোনা ভয়ে নিয়মিত ১৩ খেলোয়াড় ছাড়াই বাংলাদেশে আসছে উইন্ডিজরা

1 min read

আগামী বছরের ১০ জানুয়ারি বাংলাদেশ সফরে আসছে ওয়েস্ট ইন্ডিজ। এর আগে ২৯ ডিসেম্বর বাংলাদেশ সফরের জন্য টেস্ট ও ওয়ানডে দল ঘোষণা করেছে ক্যারিবীয় ক্রিকেট বোর্ড।

টেস্ট দলে নেই নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডার। করোনা ভয়ে হোল্ডারের সঙ্গে যুক্ত হয়েছেন কাইরন পোলার্ড, ড্যেরেন ব্রাভো, শামারাহ ব্রুকস, রোস্টন চেজ, শেলডন কটরেল, এভিন লুইস, শাই হোপ, শিমরন হেটমেয়ার ও নিকোলাস পুরান। এছাড়া ব্যক্তিগত কারণে আসছেন না ফাবিয়ান অ্যালেন ও শেন ডরিচ।

হোল্ডারের অনুপস্থিতিতে টেস্ট দলের নেতৃত্ব দেবেন ক্রেইগ ব্রেথওয়েট, সহ অধিনায়কের দায়িত্ব পালন করবেন জার্মেইন ব্ল্যাকউড। এছাড়া ওয়ানডে দলের নেতৃত্ব দেবেন জেসন মোহাম্মদ আর সহ অধিনায়ক হিসেবে থাকবেন সুনীল অ্যামব্রিস।

টেস্ট দলে নতুন মুখ ডানহাতি ব্যাটসম্যান কাভিম হজ। ওয়ানডে দলে নতুন মুখ বাঁহাতি ব্যাটসম্যান আকিল হোসেন ও বাঁহাতি ব্যাটসম্যান কজর্ন ওটলে।বাংলাদেশ সফর নিয়ে উইন্ডিজ ক্রিকেটের প্রধান নির্বাচক রজার হার্পার বলেছেন, ‘বাংলাদেশ সফর সহজ হবে না। তারা নিজেদের কন্ডিশনে দুর্দান্ত একটা দল। তাছাড়া আমাদের বেশ কয়েকজন অভিজ্ঞ খেলোয়াড় দলে নেই। আমি আশা করি তাদের ছাড়াই আমরা দুর্দান্ত ক্রিকেট খেলব।’

ওয়েস্ট ইন্ডিজের টেস্ট স্কোয়াড:
ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জারমেইন ব্ল্যাকউড (সহ-অধিনায়ক), নক্রুমাহ বোনার, জন ক্যাম্পবেল, রাকিম কর্নওয়াল, জশুয়া দা সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, কাভেম হজ, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, শায়েন মোসলে, ভিরস্মি পারমল, কেমন রোচ ও জমেল ওয়ারিকান।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে স্কোয়াড:
জেসন মোহাম্মদ (অধিনায়ক), সুনীল আমব্রিস (সহ-অধিনায়ক), নক্রুমাহ বোনার, জশুয়া দা সিলভা, জাহমার হ্যামিল্টন, চিমার হোল্ডার, অ্যাকেল হোসেইন, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, আন্দ্রে ম্যাকার্থি, কেজর্ন ওটলি, রোভম্যান পাওয়েল, রেমন রেফার, রোমারিও শেফার্ড ও হেডেন ওয়ালশ জুনিয়র।

About The Author