April 12, 2024

ফরচুন নিউজ ২৪

শুরু হচ্ছে মিরাক্কেল- ১০ নতুন সিজন

1 min read

আগামী ১১ অক্টোবর থেকে শুরু হচ্ছে জি-বাংলা চ্যানেলের সবচেয়ে টিআরপি পাওয়া অনুষ্ঠান মীরাক্কেল (আক্কেল চ্যালেঞ্জার- ১০)। ভারত ও বাংলাদেশ দুই দেশেই জনপ্রিয় অনুষ্ঠান এটি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, এতে বিচারক প্যানেলে যুক্ত হয়েছেন টলিউডের দুই চিত্রনায়িকা পাওলি দাম ও সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও মীরের টিমে থাকছেন কমেডিয়ান বিশ্বনাথ বসু ও কাঞ্চন মল্লিক। এরই মধ্যে তারা শুটিংয়েও অংশ নিয়েছেন।
এদিকে পুরনো তিন বিচারক বাদ পড়ার খবরটি প্রথম আসে গত আগস্ট মাসে। শ্রীলেখা সামাজিক যোগাযোগমাধ্যমে জানান, অনুষ্ঠান থেকে তাদের বাদ দেওয়া হয়েছে। কিন্তু কারণটি তিনি স্পষ্ট করেননি। তবে তার কথায় অপ্রীতিকর বিষয়ের উল্লেখ ছিল।

ধারাবাহিস সিরিজের এ অনুষ্ঠানটির মধ্যমণি মীর আফসার আলির নাম থেকেই মীরাক্কেল-এর সৃষ্টি। তবে এর শুরু থেকেই ওতপ্রোতভাবে যুক্ত ছিলেন বিচারক প্যানেল– রজতাভ দত্ত, পরাণ বন্দ্যোপাধ্যায় ও শ্রীলেখা মিত্র। গত চার বছর ধরেই অনুষ্ঠানটি বন্ধ আছে। গত বছর অনুষ্ঠানটি ফের শুরুর পরিকল্পনা করে চ্যানেল কর্তৃপক্ষ। সে অনুযায়ী গত সেপ্টেম্বর থেকে এর অডিশন শুরু হয়। গত ১ অক্টোবর থেকে নতুন সিজনের শুটিং শুরু হয়েছে। আগামী ১১ অক্টোবর রাত ৮টায় এই সিজনের প্রথম পর্ব প্রচার হবে। বরাবরের মতো এবারও অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন মীর আফসার আলি।

About The Author