August 11, 2022

ফরচুন নিউজ ২৪

রাজশাহীর বিপক্ষে আত্মবিশ্বাসী ফরচুন বরিশাল

1 min read

লিগ পর্বে প্রতিটি দল খেলবে মোট ৮টি করে ম্যাচ। বরিশাল ইতোমধ্যে ৫টি ম্যাচ খেলে ফেলেছে। বাকি রয়েছে আর তিনটি ম্যাচ, মাত্র একটি জয়কে পুঁজি করে এই তিন ম্যাচে প্লে-অফ নিশ্চিত করা নির্দ্বিধায় দুঃসাধ্য। বরিশাল তাই আপাতত ষষ্ঠ ম্যাচেই দৃষ্টি রাখছে, রাজশাহীর বিপক্ষে যে ম্যাচটি তাদের কাছে ‘ফাইনাল’ ম্যাচের মত।

ফরচুন বরিশালের তারকা পেসার আবু জায়েদ চৌধুরী রাহী সংবাদ সম্মেলনে জানিয়েছেন, মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে দলের পরের ম্যাচটিকে ফাইনাল মনে করেই মাঠে নামবেন তারা।

রাহী বলেন, ‘আসলে আমাদের জন্য আজকের ম্যাচটাই খুব গুরুত্বপূর্ণ। আমার কাছে মনে হয় এই টুর্নামেন্টে এমন একটা দল প্লে-অফে যাবে যারা দুইটা বা তিনটা ম্যাচ জিতেছে। তো আমাদের জন্য মনে হয় ফাইনাল ম্যাচটা আজকেই।’

বরিশালের ব্যাটসম্যানরা ব্যাট হাতে এত জ্বলে উঠতে পারছেন না। রাহী অবশ্য ব্যাটসম্যানদের উপর ঢালাওভাবে দায় চাপাতে নারাজ। বোলাররা বল হাতে ভালো করতে ব্যর্থ হওয়াতেই ব্যাটসম্যানরা ছন্দ পাচ্ছেন না বলে মনে করছেন তিনি।

রাহী বলেন, ‘আমরাও যদি অন্যান্য দলের মত ৮০ বা ১২০ এর ভেতর কোন দলকে অলআউট করতে পারতাম তাহলে ব্যাটসম্যানরা ছন্দে ফিরত, দলও জিতত। আমরা বোলিং ইউনিটেও আহামরি ভালো করতে পারছি না। ১৬০-১৭০ রান হয়ে যাচ্ছে। সুতরাং আমরা যদি এটা ১৪০ বা তার নিচে রাখতে পারতাম তাহলে হয়তো আমাদের ব্যাটসম্যানদের জন্য ভালো হত।’