ফরচুন নিউজ ২৪

মা হতে যাচ্ছেন কাজল আগারওয়াল!

1 min read

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল মা হতে যাচ্ছেন। এমনই গুঞ্জন রটেছে। দক্ষিণী ইন্ডাস্ট্রির খবর, সম্প্রতি একাধিক ছবির সুযোগ ফিরিয়ে দিয়েছেন কাজল। কমল হাসন এবং নাগার্জুনের পরবর্তী দুটি ছবি নাকচ করে দিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, অন্তঃসত্ত্বা বলেই তিনি এ মুহূর্তে কাজ থেকে বিরতি নিয়েছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে বন্ধুদের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানেই মা হওয়ার বিষয়টি স্পষ্ট হয়েছে। ছবিতে দেখা গেছে, হালকা গোলাপি রঙের গা-চাপা পোশাক পরেছিলেন কাজল। তার ওপরে লাল-সাদা ঢিলেঢালা জ্যাকেট। সেই ছবিগুলো ভাগ করে নিয়ে অনুরাগীরা শুভেচ্ছা জানাতে শুরু করেছেন।

কাজল এবং তার স্বামী গৌতম কিচলু অবশ্য এ বিষয়ে কোনো মন্তব্য করেননি। কানাঘুষা চলছে, দাম্পত্যের বয়স এক বছর পেরোতেই তারা নাকি সন্তানের জন্য প্রস্তুতি নিচ্ছেন। প্রথম সন্তানকে স্বাগত জানাতে চলেছেন কাজল এবং গৌতম? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে অনুরাগী মহলে। যদিও এ বিষয়ে এখনো মুখ খোলেননি দম্পতির কেউই।

সম্প্রতি বেশকিছু ছবির কাজ থেকে সরে এসেছেন অভিনেত্রী। ‘ইন্ডিয়ান ২’-তে কামাল হাসানের বিপরীতে অভিনয়ের অফার এড়িয়ে গিয়েছেন তিনি। নাগার্জুনার ‘দ্যা গোস্ট’ ছবিতেও মুখ্য চরিত্র অফার করা হয়েছিলো তাকে। সেই অফারও নাকচ করে দেন তিনি। এতোগুলো প্রজেক্ট থেকে সরে আসার কারণ নিয়ে কাজলের অন্তঃসত্ত্বা হওয়ার খবর আরো জোরালো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *