ফরচুন নিউজ ২৪

ভালো প্রস্তাব পেলে নেইমারকে বিক্রি করে দেবে পিএসজি!

1 min read

বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিকে কিলিয়ান এমবাপের সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর করেছে পিএসজি। এমবাপের নতুন চুক্তি স্বাক্ষর হতে না হতেই নতুন গুঞ্জন, পিএসজি নেইমারকে ছেড়ে দিতে পারে।

ফ্রান্সের মিডিয়াগুলো সংবাদ পরিবেশন করছে, ভালো কোনো প্রস্তাব পেলে নেইমারকে বিক্রিও করে দিতে পারে পিএসজি। ব্রাজিলিয়ান এই তারকার ভবিষ্যৎ নিয়ে যখন গুঞ্জন বাড়ছে, তখনেই তিনি জানালেন, অন্য কোথাও নয় পিএসজিতেই থাকতে চাই।

বিশ্বের সবচেয়ে বেশি ট্রান্সফার ফি, ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমার। ২০১৭ সালে যোগ দেয়ার পর আশা ছিল পিএসজিকে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জেতাবেন ব্রাজিলিয়ান এই তারকা। কিন্তু একবার দলকে ফাইনালে তোলাছাড়া আর কিছুই করতে পারেননি তিনি।

গত বছর পিএসজির সঙ্গে অতিরিক্ত চুক্তি সাক্ষর করে নিয়েছেন নেইমার। যাতে করে ২০২৫ সাল পর্যন্ত প্যারিসে থাকছেন তিনি। কিন্তু ইনজুরির কারণে আরও একটি হতাশাময় মৌসুম কাটালেন তিনি। যে কারণে কাতারি মালিকানাধীন এই ক্লাবটি নেইমারের ভবিষ্যত নিয়ে নতুন চিন্তা করতে শুরু করে দিয়েছে।

ফ্রান্সের দৈনিক বুধবার স্পোর্টস দৈনিক এল ইকুইপে লিখেছে, ‘নেইমারের ক্লাব ছাড়ার বিরোধীন নয় এখন পিএসজি। ভালো কোনো প্রস্তাব পেলে তাকে বিক্রিও করে দিতে পারে।’

২০১৭ সালে পিএসজিতে আসার পর গত সপ্তাহে মেটজের বিপক্ষে শততম গোল করেছেন নেইমার। ৫ বছরে মাত্র ১০০ গোল খুবই হতাশাজনক। নেইমার জানিয়েছেন, তিনি এখনও পর্যন্ত তার পিএসজি ছাড়ার গুঞ্জনের কথা মোটেও শোনেননি।

ওহ মাই গোল ওয়েবসাইটকে তিনি বলেন, ‘আমি এখনও পর্যন্ত এমন কোনো কিছুই শুনিনি। তবে, সত্য যেটা সেটা হলো আমি পিএসজিতেই থাকতে চাই।’

চ্যাম্পিয়ন্স লিগ জয়ের জন্য বিশ্বকাপজয়ী তারকা কিলিয়ান এমবাপেকে ঘিরেই একটি শক্তিশালী দল গড়ে তোলার জন্য চেষ্টা করছে পিএসজি। এ জন্য ব্রাজিলিয়ান স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোকে বিদায় করে দিয়েছে ক্লাবটি। নতুন স্পোর্টিং ডিরেক্টর হিসেবে যোগ দেয়ার সম্ভাবনা রয়েছে পর্তুগিজ লুইস ক্যাম্পোজ। যার অধীনে পিএসজিতে নেইমারের স্থান আরও দুর্বল হতে পারে বলেই ধারণা।

Leave a Reply

Your email address will not be published.