মঙ্গল. সেপ্টে ২১, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

বিয়েতে সেজেগুজে যাওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা!

১ মিনিট পাঠের সময়

সেজেগুজে আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করায় এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। মাদারীপুরে শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের চরবাচামারা রফিজউদ্দিন সরদারের কান্দি গ্রামে এ ঘটনা ঘটে। জানা গেছে, নিহত স্ত্রীর নাম কুলসুম বিবি ও ঘাতক স্বামীর নাম আব্বাস হাওলাদার। স্থানীয়দের দাবি,আব্বাস একজন প্রতিবন্ধী।

পুলিশ ও স্বজনরা জানান, গত ১১ ডিসেম্বর আব্বাস হাওলাদারের বড় ভাই ফজল হাওলাদারের মেয়ে সেলিনার বিয়ের অনুষ্ঠানে গৃহবধূ কুলসুম সেজেগুজে অংশগ্রহণ করেন। এ সময় রসিকতা করে এক ব্যক্তি বাক-প্রতিবন্ধী আব্বাস হাওলাদারকে বলেন, তোমার বউ তো অন্যের সঙ্গে চলে যাবে, এ জন্য সুন্দর করে সেজেছে। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে আব্বাস।

পরে এই ঘটনার জেরে গত ১২ ডিসেম্বর রাতে ওই গৃহবধূকে মারধর করেন তার স্বামী। নির্যাতনের একপর্যায়ে ওই গৃহবধূ জ্ঞান হারিয়ে ফেলে। পরে তার মৃত্যু নিশ্চিতে গলায় ছুরিকাঘাত করতে থাকে আব্বাস। স্থানীয়রা গৃহবধূর চিৎকারে এগিয়ে আসলে পালিয়ে যান তিনি।

গুরুতর অবস্থায় ওই গৃহবধূকে প্রথমে স্থানীয় পাঁচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে পাঠানো হয় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখান থেকে চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাতে মারা যায় ওই গৃহবধূ।

শিবচরের দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. এমদাদ হোসেন জানান, গৃহবধূর মৃত্যুর খবরে প্রতিবন্ধী আব্বাস ও তার পুরো পরিবার এলাকা ছেড়ে পালানো চেষ্টা করে। এ সময় আব্বাসের দুই ভাই জয়নাল ও আয়নালকে আটক করেছে পুলিশ দেয় এলাকাবাসী।

এদিকে ময়নাতদন্তের জন্য ওই গৃহবধূর মরদেহ পাঠানো হয়েছে মাদারীপুর জেলা সদর হাসপাতালে।