March 5, 2024

ফরচুন নিউজ ২৪

বিপদমুক্ত নন ট্রাম্প : আগামী ৪৮ ঘণ্টা বিপজ্জনক

1 min read

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শারীরিক অবস্থা নিয়ে হোয়াইট হাউজ চিকিৎসকরা সন্তুষ্টি প্রকাশ করলেও সূত্রের বরাত দিয়ে রয়টার্সের প্রতিবেদনে বলা হয়, আগামী ৪৮ ঘণ্টা ট্রাম্পের জন্য বিপজ্জনক।

স্থানীয় সময় শনিবার ডোনাল্ড ট্রাম্পের এক ঘনিষ্ঠজন জানিয়েছেন, ট্রাম্পের অবস্থা এখনও বিপদমুক্ত নয়। তিনি এখনও করোনা ভাইরাসের থাবা থেকে মুক্তির জন্য পরিষ্কার অবস্থানে নেই। গত ২৪ ঘণ্টা মধ্যে তার কিছু কিছু গুরুত্বপূর্ণ করোনার লক্ষণ চিকিৎসকদের কাছে বিশেষ বিবেচনায় ছিল।

এদিকে, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্প হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকল রকম কাজকর্ম চালিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. সিন কনলে।

ডা. কনলে জানান, তার অসুস্থতা সত্ত্বেও হাসপাতাল থেকে তিনি তার কাজ চালিয়ে যাচ্ছেন। প্রেসিডেন্ট ট্রাম্পকে ওয়াল্টার হাসপাতালে স্থানান্তর করা হয়েছে, সেখানে সকল রকম অফিসিয়াল কাজকর্ম চালিয়ে যাওয়ার সুযোগ সুবিধা রয়েছে।

তিনি আরও জানান, প্রেসিডেন্ট ট্রাম্পকে হাসপাতালে ভর্তি করা হয়েছে কেবল মাত্র পূর্ব সতর্কতার অংশ হিসেবে। তাকে শুক্রবার সকাল থেকে আর অক্সিজেন সাপোর্ট দিতে হয়নি। সেই সঙ্গে তার শ্বাসপ্রশ্বাসের তেমন কোনো জটিল সমস্যা নেই।

ট্রাম্পের চিকিৎসা সেবায় নিয়োজিত অপর একজন চিকিৎসক জানিয়েছেন, প্রেসিডেন্টের গত ২৪ ঘণ্টায় কোন জ্বর দেখা দেয়নি। রয়টার্স ও বিবিসি।

About The Author