রবি. অক্টো ২৪, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০ : আগ্রহ বিবেচনায় লটারিতে উঠবে মাশরাফির নাম

১ মিনিট পাঠের সময়

প্রস্তুত মঞ্চ, এবার সেই মঞ্চে পারফর্ম করার অপেক্ষায় ক্রিকেটাররা। আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের জন্য যাবতীয় প্রস্তুতি নিয়ে রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তবে এই টুর্নামেন্টের ড্রাফটে নাম ওঠেনি মাশরাফি বিন মুর্তজার। কিন্তু ইঞ্জুরিতে থাকা এই ক্রিকেটার পরবর্তীতে সেরে উঠলে খেলতে বাধা নেই।

করোনার পর বেশ সফলভাবে প্রেসিডেন্টস কাপ আয়োজনের পর এবার আরেকটু বড় পরিসরে এগিয়েছে বিসিবি। তিন দলের ওয়ানডে টুর্নামেন্টের পর এবার ৫ দল নিয়ে হবে কুঁড়ি ওভারের ক্রিকেট টুর্নামেন্ট। দিনক্ষণ চূড়ান্ত না হলেও এই আসরের পর্দা উঠতে পারে আগামী ২০ থেকে ২৫ নভেম্বরের মধ্যে।

মাঠের লড়াইয়ের আগে আগামীকাল (বৃহস্পতিবার) হবে ক্রিকেটার বাছাই প্রক্রিয়া। যে তালিকায় নাম উঠেছে ১৫৭ জন খেলোয়াড়ের। তবে ইঞ্জুরির কারণে ড্রাফটে নাম নেই সাবেক অধিনায়ক মাশরাফির। একই কারণে ফিটনেস টেস্টেও অংশ নেননি তিনি। তবে বাকি যারা অংশগ্রহণ করেছেন, তাদের গড় ফলাফলে খুশি বিসিবি।

এদিকে ড্রাফটে নাম না থাকলেও সুস্থ হলে এই টুর্নামেন্টে খেলতে পারবেন মাশরাফি। তার জন্য অবশ্য চলতি মাসটা অপেক্ষা করতে হচ্ছে নড়াইল এক্সপ্রেসকে। মাশরাফি ফিরলে তাকে দলে টানতে পারবে ফ্র‍্যাঞ্চাইজিগুলো। সেক্ষেত্রে একাধিক ফ্র‍্যাঞ্চাইজি আগ্রহ দেখালে লটারিতে উঠবে টাইগারদের সাবেক অধিনায়কের নাম।