July 17, 2024

ফরচুন নিউজ ২৪

ফরচুন বরিশাল আত্মপ্রত্যয়ী: জেমকন খুলনাকে ভয় পেতে নারাজ

1 min read

আগামীকাল মঙ্গলবার পর্দা উঠছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের। আসরের প্রথম দিনের দ্বিতীয় ম্যাচে লড়বে জেমকন খুলনা ও ফরচুন বরিশাল। ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়।

ফরচুন বরিশালের অধিনায়ক টুর্নামেন্ট শুরুর আগের দিন অবশ্য জানালেন, দলকে নিয়ে কতটা আশাবাদী তিনি। নামীদামী খেলোয়াড় না থাকলেও দলের ভালো করার ব্যাপারে বেশ আত্মপ্রত্যয়ী ফরচুন বরিশালের অধিনায়ক।

তামিম বলেন, ‘আমাদের দলে হয়তো ওরকম নামীদামী খেলোয়াড় নেই, তবে ক্রিকেটটাই এরকম একটা খেলা। সবাই যদি কাগজে-কলমে শক্তিশালী হয়ে ম্যাচ জিতে যেত বা টুর্নামেন্ট জিতে যেত তাহলে অন্য কথা ছিল। আমার যে খেলোয়াড়রা আছে তারা সবাই সামর্থ্যবান। কোনো না কোনো জায়গায় নিজেকে প্রমাণ করেছে। আমার বিশ্বাস আছে তারা ভালো করবে।’

‘যখন দুইটা দল মাঠে নামবে, দুই দলই সমান। আগে থেকেই হার মেনে যাচ্ছি বা আগে থেকেই চিন্তা করে যাচ্ছি যে আমরা পারব না এমন করলে হবে না। অনেক সময় অনেক শক্তিশালী দল থাকে কিন্তু দিনশেষে তারা ট্রফিও জিততে পারে না। আমি আশা করছি আমরা এই টুর্নামেন্টে ভালো খেলব। যদি আমরা ভালো খেলি তাহলে কে কাগজে-কলমে শক্তিশালী তা ব্যাপার নয়। তামিম জানান, সবচেয়ে বড় জিনিস হল খেলোয়াড়দের উপর বিশ্বাস করা, যেটা আমার আছে। আপনি হয়ত আমাদের দলে বড় নাম খুঁজে পাবেন না। কিন্তু তারা সবাই ম্যাচ জেতাতে সক্ষম।’

তামিমের দাবি, তার দলের ‘এক থেকে এগারো’ সবাই ম্যাচ জেতাতে সক্ষম। বরিশাল দলটিতে প্রাধান্য পেয়েছে তারুণ্য। তবে তরুণদের উপরই রাখতে চাইছেন আস্থা।  সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদের মত বড় তারকার দল জেমকন খুলনাকে তাই ভয় পেতে নারাজ।

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল এর অভিজ্ঞতা কাজে লাগিয়ে, স্পিড ষ্টার তাসকিন আপন নৈপুণ্যে জলে উঠবে এমনটাই প্রত্যাশা ক্রিকেটপ্রেমী ফরচুন বরিশালের সমর্থকদর ।

About The Author