শুক্র. অক্টো ২২, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

ফরচুন বরিশালের বোলিং তাণ্ডবে রাজশাহী ৯ উইকেটে ১৩২

১ মিনিট পাঠের সময়

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। আনিসুল হক ইমনকে সাথে নিয়ে ভালো শুরু করেন রাজশাহীর অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। কিন্তু সেই ধারা তারা ধরে রাখতে পারেননি। পাওয়ারপ্লেতে ৩৯ রান যোগ করে এই উদ্বোধনী জুটি। আবু জায়েদ রাহী এসে শান্তকে শিকার করে ভাঙেন জুটি। ফেরার আগে শান্ত করেন ১৯ বলে ২৪ রান।

তারপরেই হঠাৎ করে ধ্বস নামে রাজশাহীর ব্যাটিং লাইনআপে। পরবর্তী ২৪ রানের ভেতরে ৫টি উইকেট হারায় তারা। শান্ত ফেরার পরের ওভারেই এক দুর্দান্ত বলে রনি তালুকদারকে বোল্ড করেন মেহেদী হাসান মিরাজ। তারপর ক্রিজে আসেন আশরাফুল। দারুণ এক চার হাঁকিয়ে ইনিংস শুরু করলেও রান আউটে কাটা পড়েন তিনি। একই ওভারে থিতু ব্যাটসম্যান ইমনকে ফেরান মিরাজ। ইমন করেন ২৭ বলে ২৪ রান।

ষষ্ঠ উইকেটে জুটি গড়েন ফজলে মাহমুদ রাব্বি ও শেখ মেহেদী হাসান। ফজলে আউট হলে ভাঙে এই জুটি। তাসকিনের শিকার হওয়ার আগে তিনি করেন ৩১ রান (৩২ বল)। ফরহাদ রেজা এসেই ফিরে যান ১ রান করে। শেষ ওভারে ৩টি উইকেট পান কামরুল ইসলাম রাব্বি। ২৩ বলে ৩৪ রানের কার্যকরী ইনিংস খেলে বিদায় নেন। তার ইনিংসে ছিল ৩টি ছক্কা।

নির্ধারিত ২০ ওভারে রাজশাহী সংগ্রহ করেছে ১৩২ রান। বরিশালের পক্ষে ৪ ওভারে ১৮ রান খরচ করে ২টি উইকেট শিকার করেন মিরাজ। চার ২১ রান দিয়ে শেষ ওভারের তিনটিসহ মোট ৪টি উইকেট পান রাব্বি।

সংক্ষিপ্ত স্কোর

মিনিস্টার গ্রুপ রাজশাহী ১৩২/৯ (২০ ওভার)
মেহেদী ৩৪, ফজলে ৩১, শান্ত ২৪, ইমন ২৪;
রাব্বি ৪/২১, মিরাজ ২/১৮;