August 11, 2022

ফরচুন নিউজ ২৪

ফরচুন গ্রুপ এর পক্ষ থেকে সকলকে ইংরেজি নববর্ষ ২০২১ এর শুভেচ্ছা

1 min read

ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান জনাব মিজানুর রহমানের পক্ষ থেকে ফরচুন গ্রুপের সকল কর্মকর্তা-কর্মচারী সহ সকল শুভানুধ্যায়ীদের ইংরেজি নববর্ষ ২০২১ এর শুভেচ্ছা।

এক শুভেচ্ছা বার্তায় জনাব মিজানুর রহমান ২০২০ সালে যে সমস্ত গুণী ব্যক্তিদের হারিয়েছি তাদের আত্মার প্রতি মাগফেরাত কামনা ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। বিশেষ করে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি, বেঙ্গল বিস্কুট কোম্পানির চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

একই সাথে কোভিড -১৯ মহামারীর ভিতরে ও ফরচুন গ্রুপের উৎপাদন ও রপ্তানি স্বাভাবিক থাকায় মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন।

প্রভাবশালী মার্কিন ম্যাগাজিন ফোর্বস এ ফরচুন গ্রুপের নাম অন্তর্ভুক্ত হওয়ায় ফরচুন গ্রুপের সকল কর্মকর্তা-কর্মচারীদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের সময় ২০২১ সালের ১৬ ডিসেম্বর পর্যন্ত বর্ধিত করা এবং আর্থিক প্রণোদনা সহ সকল ক্ষেত্রে সরকারের সহযোগিতার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ প্রদান করেন জনাব মিজানুর রহমান।

নতুন বছরে ফরচুন গ্রুপের উৎপাদন ক্ষমতা বৃদ্ধি পাবে এবং একই সাথে বাংলাদেশের অর্থনীতিতে ফরচুন গ্রুপ বিশাল ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করেন ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান জনাব মিজানুর রহমান।