রবি. অক্টো ২৪, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

নিজের গল্প নিয়ে ১৫ বছর পর পরিচালনায় ডিপজল

১ মিনিট পাঠের সময়

এখন বড় পর্দায় নিয়মিত দেখা যায় না চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকে। বেশ কয়েক বছর ধরে শারীরিক সুস্থতার জন্য ক্যামেরার সামনে দাঁড়াননি তিনি। অভিনয়শিল্পী ছাড়াও ডিপজলের আরেকটি পরিচয় তিনি একজন পরিচালক ও প্রযোজক। এখন পর্যন্ত ৪টি সিনেমা পরিচালনা করেছেন ‘আম্মাজান’খ্যাত এই তারকা। কিন্তু গত ১৫ বছর ধরে নির্মাণ থেকে দূরে ছিলেন ডিপজল। তবে দীর্ঘদিন পর আবারও তিনি বসতে যাচ্ছেন চালকের আসনে।

বিষয়টি নিশ্চিত করে ডিপজল বলেন, অনেকদিন পর নতুন সিনেমা পরিচালনা করতে যাচ্ছি। একসঙ্গে তিনটি সিনেমা পরিচালনা করবো। প্রথমটির শুটিং আগামী সপ্তাহ থেকে শুরু হবে। আমার আবেগ থেকে সিনেমার গল্পটি লেখা। এমন গল্প বর্তমানে হয় না। ২০ বা ৩০ বছর আগে এই ধরনের গল্পে সিনেমা হতো।

তিনি আরও জানান, একসঙ্গে ৭টি সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন তিনি। এরমধ্যে তিনটি ছাড়া বাকিগুলো মনতাজুর রহমান আকবর ও এফ আই মানিক বানাবেন।

আগামী ১৫ জানুয়ারি থেকে ডিপজল নিজের পরিচালনায় ‘মানুষ কেন অমানুষ’ সিনেমাটি পরিচালনা করবেন। এতে তিনি নিজে অভিনয়ও করবেন। এছাড়া আরও অভিনয় করবেন জয় চৌধুরী ও মৌ খান। ডিপজলের সঙ্গে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

ডিপজল পরিচালনায় সর্বশেষ মুক্তি পেয়েছে ‘গণ দুশমন’ ও ‘তের পাণ্ডা এক গুণ্ডা’ সিনেমা।