সোম. সেপ্টে ২৭, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

দ্বিতীয় সন্তানের বাবা হলেন কপিল শর্মা

১ মিনিট পাঠের সময়

দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন বলিউডের তুমুল জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা। সোমবার (১ ফেব্রুয়ারি) সকালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী গিন্নি চতরাথ। স্বয়ং কপিল শর্মা টুইট করে জানিয়েছেন এই সুখবর।

সোশাল মিডিয়ায় তিনি লিখেছেন, ‘ঈশ্বরের আশীর্বাদে আজ ভোরে আমাদের ছেলে হয়েছে। মা এবং বাচ্চা দু’জনেই সুস্থ আছে। আপনাদের ভালবাসা এবং প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। অনেক ভালোবাসা জানাই আপনাদের। ইতি গিন্নি এবং কপিল।’

এরমধ্যেই সুরেশ রায়না, সাইনা নেওয়াল, সুমনা চক্রবর্তীর মতো তারকারা শুভেচ্ছা জানিয়েছেন তারকা দম্পতিকে।

দিন কয়েক আগে জানা যায় ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যাচ্ছে। প্রথমে কপিলের নতুন কাজের ব্যস্ততা এবং মঞ্চে দর্শকের অভাবকে কারণ হিসেবে চিহ্নিত করা হলেও, পরে জানা যায় প্রকৃত কারণ অন্য।

টুইটারে এক অনুরাগীর সঙ্গে কথোপকথনে কপিল জানান, এই সময়টা স্ত্রীর সঙ্গে থাকার জন্য সাময়িক বিরতি নিয়েছেন তিনি। তখনই আলোচনায় আসে তার দ্বিতীয়বারের মতো বাবা হওয়ার বিষয়টি।

এর আগে ২০১৮ সালের ডিসেম্বর মাসে জলন্ধরে হিন্দু এবং শিখ মতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন গিন্নি এবং কপিল। কলেজ জীবন থেকে বন্ধু ছিলেন তারা। সেই বন্ধুত্ব ভালবাসায় পরিণত হতে বেশি সময় নেয়নি। দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নেন গিন্নি এবং কপিল।