ফরচুন নিউজ ২৪

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর ৭ম পদাতিক ডিভিশন কর্তৃক এবং এটিএন বাংলার সহযোগিতায় ফরচুন সুজ নিবেদিত এক আকর্ষনীয় সাংস্কৃতিক সন্ধ্যা ” চিরঞ্জীব মুজীব” অনুষ্ঠিত

1 min read

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর ৭ম পদাতিক ডিভিশন কর্তৃক এবং এটিএন বাংলার সহযোগিতায় ফরচুন সুজ নিবেদিত এক আকর্ষনীয় সাংস্কৃতিক সন্ধ্যা ” চিরঞ্জীব মুজীব” অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে উপ¯ি’ত ছিলেন ৭ম পদাতিক ডিভিশন এর জিওসি মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ , ফরচুন গ্রুপ অব কোম্পানীজ এর চেয়ারম্যান জনাব মিজানুর রাহমান ও এটিএন বাংলা’র চেয়ারম্যান ড. মাহফুজুর রাহমান সহ ৭ম ডিভিশনের অন্যান্য সেনা কর্মকর্তা, সেনা সদস্যবৃন্দ ও তাদের পরিবারবর্গ।

সন্ধ্যা সাতটায় অনুষ্ঠানের উদ্ভোধন হয় , সাংস্কৃতিক অনুষ্ঠানের শেষ পর্যায়ে বক্তব্য রাখেন ফরচুন গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমান। তিনি প্রথমেই শ্রদ্ধা ভরে স্মরন করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, ধন্যবাদ জানান ৭ম ডিভিশনের সেনা কর্মকর্তা ও সকল সেনা সদস্যদের। ধন্যবাদ জানান এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহ ফুজুর রাহমানকে।

বাংলাদেশের সার্বিক উন্নয়ন সম্পর্কে তার বক্তব্যে তিনি বলেন এবং বিশ্বের দরবারে বাংলাদেশকে একটি সম্মানজক অব¯’ানে নিয়ে আসার জন্য ধন্যবাদ জানান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। এসময় তিনি বাংলাদেশের অর্থনৈতিক উন্নতি নিয়ে আলোচনা করেন এবং শিল্পখাতে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার ই”ছা জ্ঞাপন করেন।
বক্তব্য শেষে মিজানুর রহমান ফরচুন গ্রুপের পক্ষ থেকে ৭ম ডিভিশনের জিওসি মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ ও ড. মাহফুজুর রাহমানকে ক্রেস্ট প্রদান করেন।

এসময় ৭ম ডিভিশনের জিওসি মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ ফরচুন গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমানকে ক্রেস্ট প্রদান করেন।
সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশনা করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী প্রতীক হাসান, অবন্তী সিথি ও ঐশি সহ বরিশালের শিল্পীবৃন্দ। এসময় ৭ম ডিভিশনের সেনাসদস্যরা নৃত্য পরিবেশ করেন।
অনুষ্ঠানে লেজার শো এবং জমকালো আতশবাজির প্রদর্শন হয়।

এটিএন বাংলা টিভি চ্যানেল এ অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *