শুক্র. অক্টো ২২, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

গ্রেফতারের জন্য প্রস্তুত রিয়া চক্রবর্তী

১ মিনিট পাঠের সময়

রিয়া চক্রবর্তী গ্রেপ্তার হওয়ার জন্য প্রস্তুত, নারকোটিক্স কন্ট্রোল বুরোর (এনসিবি) জিজ্ঞাসাবাদের মুখেই আজ এই মন্তব্য করেছেন তার আইনজীবী।

মাদক চক্রে যোগের অভিযোগ নিয়ে অভিনেত্রীকে আজ জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল এনসিবি। প্রায় ছ’ঘণ্টা ধরে এনসিবি-র গোয়েন্দাদের প্রশ্নের মোকাবিলা করতে হয়েছে রিয়াকে। আগামিকাল আবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে মাদক যোগের বিষয়টি রিয়ার হোয়াটসঅ্যাপ বার্তা থেকেই প্রথম সামনে আসে। ইডি-র তদন্তকারীদের বক্তব্য ছিল, রিয়ার মোবাইল থেকে মিরান্ডা সুসি নামে কারও সঙ্গে মাদক কেনা নিয়ে কথাবার্তা হয়েছে।

তদন্তকারীরা মনে করছেন, রিয়ার মোবাইলে সেভ করা নাম, মিরান্ডা সুসি আসলে সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা। গত শুক্রবারই মাদক যোগে যাকে গ্রেফতার করেছে এনসিবি। রিয়ার ভাই শৌভিককে গ্রেফতারের পরে এনসিবি-র গোয়েন্দারা দাবি করেছেন, মাদক চক্রে তার সঙ্গে যোগ রয়েছে, এমন অনেকের নামই করেছেন অভিনেত্রীর ভাই।

রিয়ার সঙ্গে মুখোমুখি বসিয়ে তাকে জেরা করার প্রয়োজন রয়েছে বলেও গত কাল গোয়েন্দারা জানিয়েছেন। এই প্রেক্ষাপটে আজ সোমবার সকালেই এনসিবি রিয়াকে তাদের মুম্বইয়ের দফতরে তলব করে।

এদিকে, গত কাল রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী ও আজ রিয়ার আইনজীবী মানেশিন্ডের বক্তব্যে স্পষ্ট, রিয়ার গ্রেপ্তারির আশঙ্কা করছেন তারা। শৌভিকের গ্রেপ্তারির পরে ক্ষোভ জানিয়ে ইন্দ্রজিৎ চক্রবর্তী বলেছিলেন, ‘আমার ছেলেকে গ্রেফতার করার জন্য ভারতকে অভিনন্দন। আমি নিশ্চিত, এর পরেই আমার মেয়ের পালা।’

আজ অভিনেত্রীর আইনজীবী বলেন, ‘রিয়া চক্রবর্তী গ্রেফতারির জন্য প্রস্তুত হয়ে আছেন। যেন তেন প্রকারে কাউকে অপরাধী করে গ্রেপ্তারের চেষ্টা চলছে। যদি কাউকে ভালবাসা অপরাধ হয়ে থাকে, তার মাসুল উনি দেবেন।’ মানেশিন্ডের দাবি, রিয়া নির্দোষ। বিহার পুলিশ থেকে শুরু করে সিবিআই, ইডি কিংবা এনসিবি। এত তদন্তের মধ্যেও আদালতে আগাম জামিনের জন্য আবেদন করেননি তিনি।