শুক্র. অক্টো ২২, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

অসুস্থ ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল

১ মিনিট পাঠের সময়

অসুস্থ হয়ে পড়েছেন দেশের অন্যতম সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল। ফেসবুকে পোস্টের মাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন বিষয়টি। শনিবার (১২ ডিসেম্বর) তার দল ফরচুন বরিশাল বনাম বেক্সিমকো ঢাকার ম্যাচেও খেলেছেন তামিম। তবে বড় ইনিংস খেলতে পারেন নি তিনি।

ফরচুন বরিশালের পক্ষ থেকে সরবরাহকৃত এক অডিওবার্তায় তামিম জানিয়েছেন, মূলত শরীর দুর্বল লাগায় বিসিবির মেডিকেল টিমের পরামর্শেই মাঠে নামেননি তিনি। মাঠে নামার সুযোগও ছিল না তার। করোনা সতর্কতার কারণে সোজা হোটেলেই পাঠিয়ে দেয়া হয় তাকে, যেখানে আপাতত আইসোলেটেড অবস্থায় আছেন তিনি।

তামিম বলেছেন, ‘আমার কালকে থেকেই শরীর খারাপ লাগছিল। তো আজকে সকালে একটু ভালো মনে হয়েছে। আজকে ব্যাটিং করে আউট হয়ে আসার পর একটু বেশিই দুর্বল লাগা শুরু হইছে। তখনই বিসিবির যে মেডিকেল স্টাফ আছে, উনারা এসে আমার অবস্থা পর্যবেক্ষণ করেছে এবং উনারাই মনে করেছেন যে, ঐ সময় আমার ড্রেসিংরুমে থাকাটা ঠিক হবে না।’

রোববার সকালে করোনাসহ সবধরনের পরীক্ষা করানো হবে তামিমের। পরীক্ষাগুলোতে উৎরে গেলেই প্লে-অফ খেলতে পারবেন তামিম। এ কথাও জানিয়েছেন তিনি নিজেই, ‘আমাকে তখন হোটেলে পাঠিয়ে দেয়া হয়, আইসোলেশনে। কালকে (রোববার) আবার সব পরীক্ষা করা হবে। আল্লাহ্‌র রহমতে যদি সব পরীক্ষার ফল ঠিক থাকে, আমি আশা করি যে সেমিফাইনাল (প্লে-অফ) ম্যাচটি খেলতে পারব।’

উল্লেখ্য, ঢাকার বিপক্ষে ২ রানে জেতায় কোনো সমীকরণের ধার ধারতে হয়নি তামিমের দলকে। নিজেদের আট ম্যাচ থেকে ৬ পয়েন্ট নিয়ে সরাসরি প্লে-অফে চলে গেছে তারা। সোমবার (১৪ ডিসেম্বর) এলিমিনেটর ম্যাচে আবার ঢাকার বিপক্ষেই নামতে হবে তাদের।